অসংখ্য নারীকে যৌন হয়রানি, সিসিটিভিতে ধরা পড়ল দৃশ্য

১৩ ফেব্রুয়ারি ২০২০ নারী ও শিশু, বিনোদন ও বিচিত্রা, মুক্ত মতামত বার পঠিত হয়েছে

বিনোদন ডেস্ক :ভারতের মুম্বাইয়ের নির্জন এক রেলসেতুতে দেখা মিল‌ত সেই তরুণের। পরনে সাদা শার্ট ও নীল জিন্স পরিহিত তরুণ জনহীন সেতুতে কোনো তরুণীর দেখা পেলেই ছুটে যেত। তারপর তরুণীদের খারাপভাবে স্পর্শ ও চুম্বন করত। তারপর তাদের হতভম্ব অবস্থায় রেখে দৌড়ে পালিয়ে যেত। অবশেষে অভিযুক্ত তরুণকে শনাক্ত করল পুলিশ।

মুম্বাইয়ের মাতুঙ্গা রেলসেতুতে তাকে দেখা যেত নারীদের নিগ্রহ করতে। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে তরুণের কাণ্ড।গতকাল বৃহস্পতিবার চুরির মামলায় ধরা পড়ে ওই তরুণ। পুলিশ জানিয়েছে, তার বিরুদ্ধে চুরির অভিযোগ ওঠায় গ্রেপ্তার করা হয়েছে।এরপরই পুলিশ শনাক্ত করে ফেলে তাকে। বুঝতে পারে, এই তরুণকে সিসিটিভিতে দেখা গেছে।তবে পুলিশ এখনো কোনো শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেনি। আক্রান্ত নারীরা এগিয়ে এসে অভিযোগ করবেন, আপাতত সেই অপেক্ষায় পুলিশ।সিসিটিভিতে শেষবার ওই তরুণকে দেখা গেছে ২৫ জানুয়ারি। ভিডিওতে দেখা যায়, এক তরুণীকে জোর করে চুম্বন করছে ওই তরুণ। তারপর অভিযুক্ত ব্যক্তি ঘটনাস্থল ত্যাগ করলে ভয়ে ভয়ে ওই তরুণীকে দ্রুত এলাকা থেকে পালাতে দেখা যায়। তরুণীকে দেখা যায়, বারবার আতঙ্কিত হয়ে পেছনে তাকাতে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।